চলতি-বছরের-সেরা-করদাতা-সাম্পান-গ্রুপ

চলতি বছরের সেরা করদাতা সাম্পান গ্রুপ


২০১৯ সালের সেরা করদাতার তালিকা প্রকাশ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এর মধ্যে নাম রয়েছে বিভিন্ন কোম্পানীর। তার মধ্যে অন্যতম হচ্ছে সাম্পান গ্রুপ।


Hostens.com - A home for your website

সেরা করদাতার তালিকায় সাকিব আল হাসান ও নায়ক শাকিব খানসহ ৭৪ জন ব্যক্তির নাম রয়েছে। এনবিআর বিভিন্ন ক্যাটাগরিতে ২০১৮-১৯ করবর্ষে দেশের সেরা কর দাতা হিসেবে তাদের মনোনীত করেছে। চলতি বছর ৭৪ জন ব্যক্তি ট্যাক্স কার্ড পান।

৫ নভেম্বর জাতীয় ট্যাক্স কার্ড নীতিমালা, ২০১০ (সংশোধিত)’ এর বিধান অনুযায়ী, ব্যক্তি পর্যায়ে ৭৬টি, কোম্পানি পর্যায়ে ৫৭টি এবং অন্যান্য ক্ষেত্রে ৮টিসহ মোট ১৪১টি ট্যাক্স কার্ড প্রদানের লক্ষ্যে প্রাপ্তদের নামের তালিকার গেজেট প্রকাশ করেছে সরকার।

এ বিষয়ে সাম্পান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইমামুল হাসান পঁচাত্তর টিভিকে বলেন, পূর্ববর্তী বছরের ন্যায় ২০১৮-২০১৯ অর্থবছরেও জাতীয় পর্যায়ে ট্যাক্সকার্ড প্রদান করায় এবং সেরা করদাতা হিসেবে সাম্পান গ্রুপকে নির্বাচিত করার আমি সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এছাড়া মাননীয় অর্থমন্ত্রী জনাব আ হ ম মোস্তফা কামাল, মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা জনাব ড. মসিউর রহমান, অর্থমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব আবুল হাসান মাহমুদ এমপি এবং মো. মোশাররফ হোসেন ভূঁইয়া চেয়ারম্যান ও জাতীয় রাজস্ব বোর্ড কে জানাই আন্তরিক ধন্যবাদ।

Facebook Comments