জায়গা-দখল-করতে-সরকারি-লোকেরা-বস্তিতে-আগুন-দিচ্ছে-রিজভী

জায়গা দখল করতে সরকারি লোকেরা বস্তিতে আগুন দিচ্ছে: রিজভী


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, মিরপুরের চলন্তিকা, আরামবাগসহ একের পর এক বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। এসব বস্তিতে বসবাসকারী অসহায় বস্তিবাসীর ওপর শকুনের দৃষ্টি পড়েছে। ক্ষমতাসীনদের কারও ওই জায়গাটা দখল করতে হবে -এ জন্য খালি করতেই আগুন লাগিয়ে দিয়েছে।


Hostens.com - A home for your website

সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মিরপুর চলন্তিকা মোড়ের বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মহানগর উত্তর বিএনপির পক্ষ থেকে অনুদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, বর্তমান সরকার ’খালি করার নীতিতে’ দেশ চালাচ্ছে। একদিকে খুন-গুম মামলা হামলার মাধ্যমে বিএনপিকে খালি করা হচ্ছে, অন্যদিকে সরকারের লোকেরা বস্তিবাসীদের ঘরে আগুন লাগিয়ে দিয়ে তাদের জায়গাটা দখল করে নিচ্ছে।

তথাকথিত উন্নয়নের নামে সরকার মানুষের সাথে উপহাস, হাসি-ঠাট্টা করছে অভিযোগ করে তিনি বলেন, সরকারের লোকেরা গর্ব করে বলে দেশ উন্নত হলে সেখানে ডেঙ্গু হয়। মানুষকে নিয়ে কিভাবে তারা হাসি-ঠাট্টা করে? অথচ এটা একটা মহামারি, প্রতিদিন মানুষের মৃত্যু হচ্ছে। আর এটাকে তারা তাদের তথাকথিত উন্নয়নের সাথে মিলিয়ে বলছে, উন্নয়ন হচ্ছে বলেই এডিস মশার প্রাদুর্ভাব হচ্ছে।

মহানগর উত্তর বিএনপির দফতর সম্পাদক আব্দুর রাজ্জাকের পরিচালনায় অনুষ্ঠানে উত্তরে সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, মো. ইয়াছিন আলী, সাজ্জাদ হোসেন, মোয়াজ্জেম হোসেন মতিন, মো. আউয়াল, ইঞ্জিনিয়ার মজিবর রহমান, হাজী মো. তৈমুর, রেজাউল কবীর, মো. আলাউদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 1601

Visitor Yesterday : 2626

Unique Visitor : 159569
Total PageView : 160916