জয়-প্রত্যাশার-ম্যাচে-পাকিস্তান-শ্রীলংকার-সম্ভাব্য-একাদশ

জয় প্রত্যাশার ম্যাচে পাকিস্তান-শ্রীলংকার সম্ভাব্য একাদশ


কাগজ-কলমে বিশ্বকাপে পিছিয়ে থাকা দলগুলোর মধ্যে রয়েছে পাকিস্তান-শ্রীলংকা। এবার মুখোমুখি হতে যাচ্ছে তারাই। শুক্রবার ব্রিস্টলে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হচ্ছে ম্যাচটি। টানা ১১ ওয়ানডে হারের পর বিশ্বকাপেই জয়ের দেখা পেয়েছে পাকিস্তান। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে নাস্তানাবুদ হয় তারা। তবে শক্তিশালী ইংল্যান্ডকে হারিয়ে কামব্যাক করেছে সরফরাজ বাহিনী।


Hostens.com - A home for your website

শ্রীলংকাও তাই। আসরে নিজেদের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ১০ উইকেটে হারে তারা। দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে প্রতিযোগিতার রসদ জুগিয়েছেন লংকানরা।

সাম্প্রতিক সময়ে ভালো অবস্থানে নেই কোনো দলই। নিয়মিত হারছে পাকিস্তান-শ্রীলংকা। এখনও নিজেদের গুছিয়ে নিতে পারেনি তারা। তবে এ ম্যাচে জয়ে চোখ উভয় দলেরই। যে জিতবে তারাই এগিয়ে যাবে।

১৯৭৫ সালে যাত্রা করে বিশ্বকাপ। এখন পর্যন্ত বৈশ্বিক টুর্নামেন্টে সাতবার মুখোমুখি হয়েছে শ্রীলংকা-পাকিস্তান। সব কটিতেই জয়ী হয়েছে তারকাচিহ্নিত নীল জার্সিধারীরা।

পাকিস্তান সম্ভাব্য একাদশ

ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

শ্রীলংকা সম্ভাব্য একাদশ

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, জীবন মেন্ডিস/সুরাঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা ও নুয়ান প্রদীপ।

Facebook Comments

" ওয়ার্ল্ড কাপ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 97

Visitor Yesterday : 117

Unique Visitor : 145273
Total PageView : 152295