ফেরির-টয়লেটে-পিস্তল-ফেলে-গেলেন-আ-লীগের-সাবেক-এমপি

ফেরির টয়লেটে পিস্তল ফেলে গেলেন আ’লীগের সাবেক এমপি


দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলাচলকারী ফেরির টয়লেট থেকে বুধবার দিবাগত রাত ৯টার দিকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।


Hostens.com - A home for your website

উদ্ধার হওয়া পিস্তলটি মেহেরপুর-১ আসনের সাবেক এমপি ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জয়নুল আবেদীন ভুল করে ফেলে গিয়েছিলেন বলে জানা গেছে।

জানা যায়, আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন মেহেরপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়ে তার ব্যক্তিগত গাড়িসহ নদী পারাপারের জন্য দৌলতদিয়া ঘাট থেকে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান নামের ফেরিতে ওঠেন। ফেরিটি পাটুরিয়া ঘাটে পৌঁছানোর আগে তিনি ফেরির টয়লেটে যান। সেখানে তার লাইসেন্সকৃত পিস্তলটি ভুল করে ফেলে আসেন।

ফেরি থেকে তার বহনকারী গাড়িটি মানিকগঞ্জ পর্যন্ত যাওয়ার পর তিনি বুঝতে পারেন তার পিস্তলটি ফেরির টয়লেটে ফেলে এসেছেন। তিনি দ্রুত গাড়িটি ঘুরিয়ে পাটুরিয়া ঘাটে ফিরে এসে দেখতে পান ফেরিটি দৌলতদিয়ার উদ্দেশে ছেড়ে এসেছে। বিষয়টি তিনি তৎক্ষণাৎ গোয়ালন্দ ঘাট থানার ওসিকে অবগত করেন।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি জানান, বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ওসি তাকে ফোনে জানালে তিনি ওই ফেরির স্টাফদের মাধ্যমে পিস্তলটি খুঁজে বের করে ওসির জিম্মায় দিয়ে দেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, ভুলে ফেলে যাওয়া পিস্তলটি দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করা হয়। পরে পিস্তলের বৈধ কাগজপত্র দেখে মালিককে ফিরিয়ে দেয়া হয়েছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 32

Visitor Yesterday : 128

Unique Visitor : 145795
Total PageView : 152717