বিএসএমএমইউর-পরিচালক-সরকারের-ভাষায়-কথা-বলছেন-রিজভী

বিএসএমএমইউর পরিচালক সরকারের ভাষায় কথা বলছেন: রিজভী


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক সরকারের ভাষায় কথা বলছেন বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি অভিযোগ করেছেন, খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তির পর তার স্বাস্থ্য পরীক্ষা হয়নি। অথচ বিএসএমএমইউ পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কে এম মাহবুবুল হক বলে দিলেন তিনি তেমন গুরুতর অসুস্থ নন। আসলে এটা পরিচালকের কথা নয়, সরকার যেটা বলে দিচ্ছে তিনি সেটাই বলছেন।


Hostens.com - A home for your website

বুধবার পবিত্র শবেমেরাজ উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ মাহফিলে কথা বলার সময় রিজভী এসব অভিযোগ করেন।

রিজভী অভিযোগে বলেন, বিএসএমএমইউর পরিচালক তার চাকরি রক্ষা ও পদ ধরে রাখার জন্য সরকারের ভাষায় কথা বলছেন। অথচ কারাগারে থাকতেই সরকারি মেডিকেল বোর্ডের সদস্যরা খালেদা জিয়ার শারীরিক অবস্থা গুরুতর বলে জানিয়েছিলেন। আর হাসপাতালে নিয়ে আসার পরপরই পরিচালক বলে দিলেন খালেদা জিয়া খুব বেশি একটা অসুস্থ নন।

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে কোনো উন্নত চিকিৎসা দেওয়া হচ্ছে না। তিনি দুই হাত নাড়াতে পারছেন না। হাঁটতে পারছেন না। তিনি সুস্থ অবস্থায় গত বছর ফেব্রুয়ারি মাসে হেঁটে কারাগারে গিয়েছিলেন। আজ তাকে হুইল চেয়ার ব্যবহার করতে হচ্ছে।

মিলাদ মাহফিলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, হাসান জাফির তুহিন ও অন্য নেতাকর্মীরা অংশ নেন।

 

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 1602

Visitor Yesterday : 2626

Unique Visitor : 159570
Total PageView : 160917