মানুষের-অধিকার-নিয়ে-সংগ্রাম-করবে-জাতীয়-পার্টি-জিএম-কাদের

মানুষের অধিকার নিয়ে সংগ্রাম করবে জাতীয় পার্টি: জিএম কাদের


জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে। বর্তমানে অনেক রাজনৈতিক দলই মানুষের অধিকারের প্রশ্নে রাজপথে নেই। তিনি বলেন, রাজনৈতিক এই শূন্যতায় জাতীয় পার্টি সংসদে ও রাজপথে মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবে। যাতে আগামী সব নির্বাচনে জাতীয় পার্টি একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত হতে পারে।


Hostens.com - A home for your website

জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সোমবার জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম শেঠ এতে সভাপতিত্ব করেন।

জিএম কাদের বলেন, তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে এখনই ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশ দেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, মাসুদুর রহমান মাসুদ, আবদুস সাত্তার গালিব, চট্টগ্রাম মহানগর নেতাদের মধ্যে আফসার উদ্দিন, মামুনুর রশীদ, আল ইমরান চৌধুরী, কাইসার আহমেদ হামিদ, সমির সরকার, সালামত আলী, এনামুল হক রাশেদ, ফারুক হোসেন আপন, সাইফুল, জসীম, আজিজুর রহমান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় কমিটি গঠন

সভায় চট্টগ্রাম বিভাগে জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড আরও বেগবান ও গতিশীল করার সুপারিশ প্রণয়নের জন্য পাঁচ সদস্যবিশিষ্ট সমন্বয় কমিটি গঠন করা হয়।

পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদের নেতৃত্বে গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরী, সোলায়মান আলম শেঠ, রেজাউল ইসলাম ভূঁইয়া (সদস্য সচিব) এবং ভাইস চেয়ারম্যান মাহ্জাবিন মোর্শেদ।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 31

Visitor Yesterday : 34

Unique Visitor : 150056
Total PageView : 155005