যথা-সময়ে-জাতীয়-নির্বাচন-অনুষ্ঠিত-হবে

যথা সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে


প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে হবে এবং জনগণ ও রাজনৈতিক দলগুলো চাইলে সীমিত পরিসরে ইভিএম ব্যবহার করা হবে। আজ (২৫ সেপ্টেম্বর, মঙ্গলবার) বিকেলে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন সিইসি।


Hostens.com - A home for your website

তিনি বলেন, নির্বাচনের আগে বিভিন্ন স্থানে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) প্রদর্শনী হবে এবং সেখানে জনগণ ও রাজনৈতিক দলগুলোর প্রতিনিধিদের ইভিএম ব্যবহার করতে দেয়া হবে। এরপরে যদি জনগণ ও রাজনৈতিক দলগুলো চায়, তাহলেই ইভিএম ব্যবহার হবে। 

কে এম নুরুল হুদা আরও বলেন, ম্যানুয়াল পদ্ধতি থেকে আমাদের বেরিয়ে আসা দরকার। নির্বাচন পিছিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। সংবিধানের নিয়ম অনুযায়ী সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিকেলের সেশনে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমসহ জেলার প্রতিটি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ (ওসি)।

এর আগে সকালে জেলার ১৩টি উপজেলার নির্বাচন কর্মকর্তাদের সাথে নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন সিইসি। প্রথম সেশনের ঘন্টাব্যাপী এই আলোচনায় আরও উপস্থিত ছিলেন রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন। এ সময় তিনি নির্বাচন কার্যালয় ঘুরে দেখেন এবং বৃক্ষ রোপণ করেন। 

Facebook Comments

" টিভি সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 66

Visitor Yesterday : 117

Unique Visitor : 145242
Total PageView : 152274