শোনো-একটি-মুজিবরের-থেকে-গাইলেন-সনু-নিগাম

‘শোনো একটি মুজিবরের থেকে’ গাইলেন সনু নিগাম


বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে গাইলেন সনু নিগাম।


Hostens.com - A home for your website

তার কণ্ঠে শোনা গেল বাংলাদেশের দেশাত্মবোধক ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি। বিসিবির হসপিটালিটি বক্সে বসা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ঠোঁট মেলালেন ‘সে যে আমার জন্মভূমি’ লাইনটিতে।

এর পর আবারও সারপ্রাইজ দিলেন সনু নিগাম। ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি শেষ হতেই তিনি গেয়ে ওঠেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম অনুপ্রেরণামূলক ‘শোনো একটি মুজিবরের থেকে’ গানটি। এই গানের সঙ্গেও ঠোঁট নাড়ান প্রধানমন্ত্রী।

প্রায় ৪০ মিনিটের পারফরম্যান্সে বেশ কয়েকটি গান গেয়েছেন এ ভারতীয় সংগীতশিল্পী। যেখানে বাংলা গান ছিল দুটিই। বাকি সময় নিজের গাওয়া জনপ্রিয় গানগুলো শোনান তিনি।

সনু নিগামের আগে মঞ্চ মাতিয়েছেন বাংলাদেশের ব্যান্ড সংগীতের জনপ্রিয় তারকা নগরবাউল জেমস, রেশমি মির্জা ও ডি রকস্টার শুভ। প্রায় ৪০ মিনিট পিছিয়ে অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যা ৫টা ৪০ মিনিটে।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান দুই আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এই প্রথম একসঙ্গে মঞ্চে পারফরম করেন তারা। শুধু নেচে-গেয়েই দর্শক মাতাননি সালমান-ক্যাটরিনা। বাংলা ভাষায় কথা বলেও তাদের মন জয় করেন তারা। তবে সবচেয়ে বেশি আলো কাড়েন সল্লু।

পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে বাংলায় তিনি বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি।

পরে শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলেন বলি ভাইজান।

সবশেষে সালমান-ক্যাটরিনা একসঙ্গে বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। এ সময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে চিৎকার করে বলে ওঠেন– জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Facebook Comments